হাতিয়ায় অস্ত্র-গুলিসহ দুই ডাকাত আটক করেছে কোস্টগার্ড

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০১৯, ১৭:১১

নোয়াখালী জেলার হাতিয়ায় জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায়ের সময় অস্ত্রসহ সোহরাব-বাতেন বাহিনীর দুই ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। রবিবার রাতে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- আবুল কাশেম ওরফে ইসমাইল ও আতিকুল ইসলাম ওরফে ইয়াকুব আলী লোকু। এ সময় তাদের কাছ থেকে একটি এক নলা পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে কোস্টগার্ডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  জাগলার চর এলাকায় ইলিশের মৌসুম শুরু হওয়ায় হতদরিদ্র জেলেদের কাছ থেকে বিভিন্ন উপায়ে মুক্তিপণ আদায় এবং ডাকাতি করার উদ্দেশ্যে সোহরাব -বাতেন বাহিনীর দুইজন সক্রিয় ডাকাত বের হয়। রবিবার রাত পৌনে সাড়ে নয়টায় আবুল কাশেম ওরফে ইসমাইল আতিকুল ইসলাম ওরফে ইয়াকুব আলী লোকু অস্ত্র ও গোলাসহ মোটরসাইকেল যোগে তমুরুদ্দিন বাজার থেকে জাগলার চরের উদ্দেশ্যে বের হয়। এ সময় খবর পেয়ে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী দক্ষিণ জোনের বিসিজি স্টেশনের লে. মাহমুদ সাব্বিরের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল বের হয়।  অভিযানে তারা দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করে হাতিয়া থানায় সোপর্দ করে। উপকূলীয় অঞ্চলের জেলেদের নিরাপত্তায় জলদস্যুদের বিরুদ্ধে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/১৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :