উইকেটে শেষ পর্যন্ত থাকতে পেরে খুশি ম্যাচসেরা সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০১৯, ০০:২০ | প্রকাশিত : ১৮ জুন ২০১৯, ০০:১৯

বিশ্বকাপে ফর্মের তুঙ্গে আছেন সাকিব আল হাসান। এখন পর্যন্ত চার ম্যাচে ৩৮৪ রান করে টুর্নামেন্টের সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান তিনি। চার ম্যাচের মধ্যে দুইটি সেঞ্চুরি ও দুইটি হাফ সেঞ্চুরি রয়েছে তার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭৫ রান করার পর নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ রান করেছিলেন সাকিব।

এরপর ইংল্যান্ডের বিপক্ষে তিনি করেন ১২১ রান। সর্বশেষ সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১২৪ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে জিতিয়েছেন সাকিব। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতে তিনি নিয়েছেন দুইটি উইকেট। যার ফলে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে তার হাতে। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও তিনি নিয়েছেন পাঁচটি উইকেট।

এদিন ম্যাচ শেষে দেয়া সাক্ষাৎকারে সাকিব আল হাসান বলেন, ‘দারুণ অনুভূতি। উইকেটে শেষ পর্যন্ত থেকে দলের জয় নিশ্চিত করতে পেরেছি এতে অনেক বেশি ভালো লাগছে। আমি আমার ব্যাটিং নিয়ে কাজ করছি। জানি, আমি যদি তিন নম্বরে ব্যাট করতে নামি তাহলে বেশি সময় ধরে ব্যাট করার সুযোগ পাব। পাঁচ নম্বর পজিশনে ব্যাটিং করতে নামলে যেটা হয়, আমি ৩০ অথবা ৪০তম ওভারের দিকে নামি। বেশিক্ষণ খেলার সুযোগ পায় না। এটা আমার জন্য আদর্শ না। আমি আমার বোলিং নিয়েও কাজ করছি। এখন ভালো খেলছি। কিন্তু এর চেয়েও ভালো খেলা সম্ভব। এখানে সমর্থকরা পুরো টুর্নামেন্ট জুড়ে আমাদের সমর্থন করে যাচ্ছেন। আশা করি তারা আমাদের এভাবে সমর্থন দিয়ে যাবেন।’

(ঢাকাটাইমস/১৮ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :