প্রাইমএশিয়ার নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৬ জুন ২০১৯, ০৯:৪৬

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়াার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন-এর নবগঠিত কমিটির সদস্যগণ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী, ট্রেজারার একেএম আশরাফুল হক এবং রেজিষ্ট্রার আবুল কাশেম মোল্লার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে।

এ সময় সকল ডীন, টেক্সটাইল ইঞ্জিনিয়িারিং বিভাগের বিভাগীয় প্রধানগণসহ অন্যান্য সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। এর আগে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্চেলর, ট্রেজারার এবং রেজিস্ট্রার-এর উদ্যোগে ৩১ মে, ২০১৯ তারিখে অত্র বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে কার্যকরী পরিচালনা কমিটি গঠিত হয়।

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় টেক্সটাইল ইঞ্জিনিয়াার্স অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি হিসেবে উজ্জল ডাকুয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে এম সাইফুল ইসলাম নাদিম এবং প্রধান উপদেষ্টা হিসেবে শহিদুল ইসলামসহ ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে এবং পূর্নাঙ্গ কমিটি অতি শীগ্রই প্রকাশিত হবে।

সিনিয়র সহ-সভাপতি হিসেবে রাশেদ আহমেদ, শুভঙ্কর দেউরি, সহ-সভাপতি ১, মিজানুর রহমান, সহ-সভাপতি ২, মোরশেদ আলম, সহ-সভাপতি ৩ এবং সালাউদ্দিন সরকার, সহ-সভাপতি ৪ হয়েছেন।

সারওয়ার হোসেন রনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, তৌফিক হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক ১, জুয়েল আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক ২, আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ৩, নিলয় কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক ৪ হয়েছেন।

এছাড়া আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক, সাব্বির তৌহিদ, সাংগঠনিক সম্পাদক১, মোঃ আসলাম হোসাইন, সাংগঠনিক সম্পাদক ২, তানজিদ ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক ৩, ইমরান হায়দার, সাংগঠনিক সম্পাদক ৪ হযেছেন।

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

বিবিএ পড়াকালেই চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসে ভর্তির সুযোগ পাবেন ঢাবি শিক্ষার্থীরা

নজরুল বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে নজরুল জয়ন্তী

চতুর্থ শিল্প বিপ্লব মোকাবেলা করার বিকল্প নেই : হাবিপ্রবি উপাচার্য

ক্লাসে উপস্থিত না হয়ে পরীক্ষায় অংশগ্রহণের বিষয়ে কঠোর হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়

জীবনের শেষ একাডেমিক পরীক্ষায় তৃতীয় জবির সেই অবন্তিকা

স্বপ্নিলকে স্থায়ী বহিষ্কারের দাবিতে কুবি শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

‘মুক্তিযুদ্ধের চেতনার শক্তিতে বাংলাদেশ বলীয়ান’

প্রাথমিক শিক্ষায় বড় অর্জন, ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক

বেরোবিতে মাদক সেবন অবস্থায় ৪ শিক্ষার্থী আটক 

শীর্ষ ৮ পদে পরিবর্তন আনছে চবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :