নাটোরে উপজেলা চেয়ারম্যানের নাম না থাকায় ফলক ভাঙচুর

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৯, ২৩:০০

নাটোরের বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের নাম না থাকায় উদ্বোধনী অনুষ্ঠানের নামফলক ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া গণপূর্ত বিভাগের এমন আচরণকে পক্ষপাতিত্বমূলক আখ্যা দিয়ে এর প্রতিবাদে নাগরিক কমিটির ব্যানারে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়েছে।

রবিবার গণপূর্ত বিভাগের উদ্যোগে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠান ছিল। কিন্তু উদ্বোধনী নামফলকে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নাম দেয়া হয়নি। এতে ক্ষুব্ধ হয়ে তার সমর্থকেরা সকালে নাম ফলকটির মার্বেল পাথরে লেখা অংশটুকু ভেঙে ফেলে। পরে ভেঙে ফেলা উদ্বোধনী ফলকের উপর একটি ডিজিটাল ব্যানার লাগিয়ে প্রকল্পের উদ্বোধন করেন অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

এদিকে, প্রকল্পের বিষয়ে অবহিত না করা ও চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানদের আমন্ত্রণ না জানানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জেলা আ.লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এ সময় বক্তারা বলেন, জেলা গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশনের জামায়াতপন্থী কর্মকর্তারা জনপ্রতিনিধিদের মাঝে বিভেদ রেখে দুর্নীতির মাধ্যমে প্রকল্পের অর্থ লোপাটের জন্যই উপজেলা পরিষদকে প্রকল্পের বিষয়ে কোন কিছু অবহিত করেনি। তারা অবিলম্বে এসব কর্মকর্তার অপসারণসহ উপজেলা পরিষদকে সম্পৃক্ত করে স্বচ্ছভাবে কাজ করার দাবি জানান।

জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম জানান, এটি মূলত ইসলামিক ফাউন্ডেশনের কাজ, আমরা বাস্তবায়নকারী কর্তৃপক্ষ। অনুষ্ঠানে কাকে ডাকা হবে বা হবে না সেটা ফাউন্ডেশন ও উপজেলা প্রশাসনের দায়িত্ব।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :