কাম্বারব্যাচের জীবনেও আক্ষেপ আছে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ১২:৪৮

হলিউডের নামকরা ব্রিটিশ অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচ। বিশ্বজোড়া খ্যাতি তার। কিন্তু এত খ্যাতির মাঝেও একটি মাত্র আক্ষেপ তার। অভিনেতা মনে করেন, তারকা সন্তান হয়েও তিনি বাবা ওয়ান্ডা ভেনথাম ও মা টিমোথি কার্লটনকে গর্বিত করতে পারেননি।

৪৩ বছর বয়সী কাম্বারব্যাচের ধারণা, তিনি মা-বাবাকে হতাশ করেছেন। তারা টিপে টিপে খরচ করে চিরকাল অর্থ বাঁচিয়েছেন। সব সময় চেয়েছেন তাদের সন্তান উচ্চশিক্ষা গ্রহণ করে চিকিৎসক কিংবা আইনবিদ হোক।

কাম্বারব্যাচ বলেন, ‘আমি উচ্চশিক্ষা নেয়ার পরও মা-বাবার মুখে সেটা ছুঁড়ে দিয়ে শেষ পর্যন্ত অভিনেতা হয়েছি। তাদের ইচ্ছা পূরণ করতে পারিনি। আমি একটা কারণেই রোজ সকালে ঘুম থেকে উঠি, যেন তারা আমার জন্য গর্ববোধ করেন।’

হলিউড তারকা কাম্বারব্যাচকে শেষ দেখা গেছে ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ ছবিতে। ইতোমধ্যে ছবিটি সর্বকালের সেরা আয়কারী ছবি হিসেবে রেকর্ড গড়েছে। পেছনে ফেলে দিয়েছে দীর্ঘ দশ বছর ধরে শীর্ষে থাকা ‘এভাটর’ ছবিকে।

আগামীতে কাম্বারব্যাচকে দেখা যাবে ‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস’ ছবিতে। সেখানে তিনি অভিনয় করবেন ডক্টর স্ট্রেঞ্জ-এর ভূমিকায়। এই ছবির পরিচালক স্কট ডেরিকসন। মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের এই প্রজেক্ট মুক্তি পাবে ২০২১ সালের ৭ মে।

ঢাকাটাইমস/২৩ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :