দুই কুশলকে ফিরিয়ে বাংলাদেশের ‘স্বস্তি’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৯, ১৯:০৭ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯, ১৭:৪৩

ওয়ানডাউনে নেমে শুরু থেকেই ঝড়ো ব্যাট করছিলেন কুশল পেরেরা। ৮২ বলে ওয়ানডে ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি তুলে নেন তিনি। কিন্তু সেঞ্চুরি করার পর বেশিক্ষণ টিকতে পারলেন না। ৯৯ বলে ১১১ রান করে ফিরে গেলেন তিনি। এই রান করার পথে তিনি ১৭টি চার ও একটি ছক্কা হাঁকিয়েছেন। ৩৩তম ওভারে সৌম্যর বলে সুইপ করতে গিয়ে শর্ট ফাইন লেগে মোস্তাফিজের হাতে ক্যাচ হন পেরেরা। তৃতীয় উইকেট জুটিতে কুশল পেরেরা ও কুশল মেন্ডিস ১০০ রানের জুটি গড়েছেন।

পেরেরা ফেরার পরের ওভারেই ফিরেছেন কুশল মেন্ডিস। রুবেল হোসেনের বলে উইকটেরক্ষকের হাতে ক্যাচ হয়েছেন তিনি। ৪৯ বলে ৪৩ রান করেছেন তিনি। কলম্বোতে আজ বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করছে স্বাগতিক শ্রীলঙ্কা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৪৪.৩ ওভারে ৫ উইকেটে ২৭২ রান।

শ্রীলঙ্কা ব্যাটিংয়ে নেমে দলীয় ১০ রানে প্রথম উইকেট হারায়। ইনিংসের তৃতীয় ওভারে শফিউল ইসলামের বলে স্লিপে সৌম্য সরকারের ধরা পড়েন অভিশকা ফার্নান্দো। ১৩ বলে ৭ রান করেন তিনি।

এরপর ৯৭ রানের জুটি গড়েন কুশল পেরেরা ও দিমুথ করুণারত্নে। ১৫তম ওভারে মিরাজের বলে মোস্তাফিজের হাতে ক্যাচ হন করুণারত্নে। ৩৭ বলে ৩৬ রান করেন তিনি।

(ঢাকাটাইমস/২৬ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :