টাঙ্গাইলে ভাইকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৯, ১৭:৩৮

টাঙ্গাইলের নাগরপুরে মাসুদ মিয়া নামে ‘মাদকাসক্ত’ ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে অপর ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই মতিয়ার রহমানকে বাড়ি না পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহত মাসুদের বাবা সাবেক ইউপি সদস্য মফিজ উদ্দিনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কাশাদহ গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ উদ্দিনের ছেলে মাসুদ সকালে তার বাবার কাছে এক লাখ টাকা দাবি করে। মফিজ উদ্দিন তা দিতে অস্বীকার করলে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাসুদ উত্তেজিত হয়ে বাড়ির ফ্রিজ ও আসবাবপত্র ভাঙচুর করে। এসময় মফিজ উদ্দিন ছেলেকে মারধর করে। এতে মাসুদ আরও ক্ষিপ্ত হয়ে উঠে। পরবর্তীতে তার বড় ভাই মতিয়ার মাসুদকে কোদালের উল্টো দিক দিয়ে মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। প্রথমে তাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের পিতা মফিজ উদ্দিনকে আটক করা হয়েছে। তার ভাই মতিয়ার পলাতক রয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :