সাত বছরের শিশুকে ‘ধর্ষণচেষ্টায়’ ইমাম গ্রেপ্তার

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০১৯, ১৩:০৮ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯, ১২:৩৫

সিলেটের কানাইঘাটে সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন একটি মসজিদের ইমাম।

অভিযুক্ত হাফিজ হাসান আহমেদের বিরুদ্ধে এরই মধ্যে মামলা হয়েছে। তিনি জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের উত্তর খলাধাপনিয়া গ্রামের একটি মসজিদে ইমামতি করেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-এ ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে শিশুটি একা পুকুরে গোসল করতে যায়। একই গ্রামের বসবাসরত ইমাম হাসান আহমদ শিশুটিকে কৌশলে তার বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। মেয়েটি কান্নাকাটি শুরু করলে হাসান তাকে একটি পেয়ারা হাতে দিয়ে ঘটনাটি কাউকে জানাতে নিষেধ করেন।

শিশুটি বাসায় ফিরে তার মাকে পুরো ঘটনা খুলে বলে। এরপর তার বাবা রাতেই মেয়েকে সঙ্গে হাফিজ হাসান আহমদের বিরুদ্ধে কানাইঘাট থানায় আনুষ্ঠানিক অভিযোগ জানান।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা বলেন, ‘ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইমাম হাসান আহমদকে গ্রেপ্তার করে। ধর্ষণ চেষ্টার অভিযোগে তাকে  আদালতে হাজির করা হবে।’

সম্প্রতি এই ধরনের বেশ কিছু ঘটনা ঘটেছে। গত ১৪ আগস্ট নীলফামারীর সৈয়দপুরে জিন তাড়ানোর নামে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমামকে সাকিব আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ৭ আগস্ট নারায়ণগঞ্জের ফতুল্লার একটি মসজিদের ইমাম ফজলুর রহমান ওরফে রফিকুল ইসলাম গ্রেপ্তার হন চার জন সঙ্গীসহ। তিনি একটি শিশুকে ধর্ষণের পর তাকে হত্যার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

গত ২২ জুলাই ঢাকায় দক্ষিণখানের একটি মসজিদের ইমাম ইদ্রিস আহম্মেদকে গ্রেপ্তার করে র‌্যাব। তিনিও জ্বিনের ভয় দেখিয়ে একাধিক নারী ও ১০টির মতো ছেলে শিশুকে ধর্ষণ করেছেন বলে প্রমাণ মিলেছে।

ঢাকাটাইমস/১৭আগস্ট/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :