ভালুকায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৯, ২০:১১

ময়মনসিংহের ভালুকায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মারিয়া আফরোজ সুইটি নামে নবম শ্রেণীর এক ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার সকালে নিহতের বাড়ির পাশে তাকে দাফন করা হয়।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা বলছে, উপজেলার পুরুড়া গ্রামের তেঁতুলিয়াপাড়ার ওই স্কুলছাত্রীর দেড় বছর ধরে একই গ্রামের কবির আহমেদের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সুইটির বাবা মা তার মেয়ের এই প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। ছেলে পক্ষ বিয়ের জন্য মেয়ের বাবার বাড়িতে লোক পাঠালে ছেলে গরিব হওয়ায় বিয়ে দিবে না বলে ফিরিয়ে দেয়া হয়। এ নিয়ে গত এক বছরে দুই পরিবারের মাঝে বেশ কয়েক দফা আলোচনাও হয়।

বুধবার সুইটি ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। স্ট্যাটাসে তিনি লিখে, ‘আমাকে বোঝার ট্রাই তোমরা কোন দিন করো নাই......যেই দিন আমি তোমাদের ছেড়ে চলে যাবো অচিনপুর, তখন তোমরা আমাকে বুঝবা আমি কি ছিলাম...।’

এরপর বৃহস্পতিবার সকালে সুইটি স্কুলে যায়। দুপুরে বিরতির সময় সে ভালুকা সদরে গিয়ে ইঁদুর মারার বিষ কিনে খেয়ে বাসে চড়ে বাড়ি যাওয়ার চেষ্টা করে। কিন্তু বাস থেকে ভরাডোবা বাসস্ট্যান্ড নামার পর অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করেন। ঘটনার রাতেই তিনি হাসপাতালে মারা যান।

ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, স্কুলছাত্রীর আত্মহত্যার পর ময়নাতদন্ত শেষে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :