রণবীর-আলিয়া-সঞ্জয়কে ঘিরে গুঞ্জন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ১০:১৭

বলিউডের নামকরা পরিচালক সঞ্জয় লীলা বানসালির খুবই প্রিয় অভিনেতা রণবীর সিং। পর পর তিনটি ছবিতে প্রধান চরিত্রে তাকে নিয়েছিলেন সঞ্জয়। কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে, সঞ্জয়ের ছবিতে কাজ করতে রাজি হননি রণবীর। সে ছবির নায়িকা আলিয়া ভাট। তাতেই নাকি সঞ্জয় ও আলিয়ার সঙ্গে সম্পর্ক তিক্ত হয়েছে রণবীরের।

কিন্তু অভিনেতার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, এমন কোনো পরিস্থিতিই নাকি তৈরি হয়নি। সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে যে ছবি নির্মিত হওয়ার কথা ছিল, তাতে কোনো চরিত্রের জন্যই ভাবা হয়নি রণবীরের নাম। ফলে তার কাছে এই নিয়ে কোনো প্রস্তাবও আসেনি। অতএব আলিয়া বা সঞ্জয়- কারও সঙ্গেই রণবীরের কোনো বিবাদ হয়নি।

এই মুহূর্তে আলিয়া ভাট ও রণবীর সিং দুজনেই যার যার কেরিয়ার নিয়ে ব্যস্ত। আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে আলিয়া অভিনীত বহু প্রতিক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’। এ ছবির নায়ক তার প্রেমিক রণবীর কাপুর। আরও আছেন অমিতাভ বচ্চন। বর্তমানে চলছে আলিয়ার ‘সড়ক ২’-এর কাজ। এই ছবির পরিচালক ও প্রযোজক নায়িকার বাবা মহেশ ভাট।

অন্যদিকে রণবীর সিং ব্যস্ত ‘৮৩’ ছবির কাজ নিয়ে। এটি পরিচালনা করছেন কবির খান। ছবিটি নির্মিত হচ্ছে ভারতের সাবেক ক্রিকেটার কপিল দেবের জীবনীর ওপর। সেখানে দেখানো হবে ১৯৮৩ সালের বিশ্বকাপে ভারতের চ্যাম্পিয়ন হওয়ার গল্প। ছবিতে রণবীর রয়েছেন কপিল দেবের চরিত্রে। তার স্ত্রী ভূমিকায় আছেন বাস্তবের জীবনসঙ্গী দীপিকা পাড়ুকোন।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :