দিনাজপুরে রেইবো সুপার মার্কেটে আগুন

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯, ১৬:৪১

দিনাজপুর জেলা কারাগারের রেইবো সুপার মার্কেট-২ এ অগ্নিকাণ্ডে সম্পূর্ণরূপে পাঁচটি দোকান ভস্মিভূত হয়েছে। আংশিক পুড়ে গেছে আরো তিনটি দোকান। এতে ক্ষয়-ক্ষতি হয়েছে প্রায় ২১ লাখ টাকার  মালামাল।

দিনাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত এলে প্রায় এক ঘণ্টা সময় লাগে আগুন নেভাতে। এতে বড় ধরনের দুর্ঘটনা ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছেন ওই মার্কেটের দোকানিরা। শুধু আশপাশের এলাকায় নয়, কারাগার সংলগ্ন মার্কেটে অগ্নিসংযোগের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে কারাগারে বন্দি ও কয়েদিদের মধ্যে। তারা ভেতরে ছুটোছুটি ও চিৎকার শুরু করেন।

দিনাজপুর ফায়ার সার্ভিস ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানায়, শনিবার বেলা সোয়া ১১টা দিকে এই আগুনের সূত্রপাত হয়।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই মার্কেটের মোটরসাইকেলের মেকানিকেল রুবেল রাজুর দোকান থেকে বৈদ্যতিক শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আজিজুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে আগুন লাগার কারণ বলা যাবে। তবে আশেপাশে পানির ব্যবস্থা না থাকায় কিছুটা বেগ পেতে হলেও এলাকাবাসীর যথেষ্ট সহযোগিতা পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :