মাদারীপুরে সাংবাদিককে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৯, ২২:৫২

মাদারীপুরের কালকিনিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আতিকুর রহমান (৩৫) নামের এক সাংবাদিককে কুঁপিয়ে জখম করা হয়েছে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছেন। আহত সাংবাদিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কালকিনি উপজেলা প্রতিনিধি ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য।

রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী, ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম পূয়ালী এলাকার আতিকুর রহমানের সঙ্গে একই বাড়ির মো. কবির হোসেন বেপারীর ঘর উত্তোলন নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায় কবির হোসেন বেপারী দেশীয় অস্ত্র দিয়ে সাংবাদিক আতিকের মাথার ওপর কোপ দেন। এতে করে তিনি পাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে উপজেলার ডাসার থানার এসআই ফরিদ আহমেদ শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত সাংবাদিক আতিকুর রহমানের স্ত্রী শিলা বেগম বলেন, আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে কোপ দিয়েছে কবির। আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো। অভিযুক্ত কবির হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার এসআই মো. ফরিদ আহমেদ শেখ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :