ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ‘গণ্ডি’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১১:৫৫ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ০৯:৪০

‘ভুবনমাঝি’ খ্যাত নির্মাতা ফখরুল আরেফীন খান পরিচালিত বহুল আলোচিত চলচ্চিত্র ‘গণ্ডি’ মুক্তি পেতে চলছে আগামী ৭ ফেব্রুয়ারি। ‘গণ্ডি’র অফিসিয়াল পেজে একটি ভিডিও বার্তার মাধ্যমে এই খবর জানান ছবির প্রধান চরিত্রে অভিনয় করা বাংলাদেশি অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তার বিপরীতে আরেক প্রধান চরিত্রে রয়েছেন কলকাতার ‘ফেলুদা’ খ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।

এর আগে গত শনিবার ‘গণ্ডি’র অফিসিয়াল ফেসবুক পেজ ও গড়াই ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয় ছবির ট্রেলার। মুক্তির পর গোটা ছবি নিয়ে দর্শকদের মধ্যে একটি বাড়তি আগ্রহ ইতোমধ্যে তৈরি হয়েছে। সকলেই এখন অপেক্ষায় রয়েছেন ৭ ফেব্রুয়ারির জন্য।

ছবির ট্রেলারে দেখা যায়, সব্যসাচী চক্রবর্তী খুব আক্ষেপ নিয়ে বলছেন, ‘এই বন্ধুত্ব, আড্ডা, গল্প- এগুলো কি শুধুই তোমাদের? আমাদের কি শুধুই মৃত্যুর জন্য অপেক্ষা?’ অভিনেতার এই কথাই বলে দেয়, অবসরে থাকা মানুষগুলোর জীবন কতটা নিঃসঙ্গতায় ভরা।

এই জীবনে যদি একটা বন্ধু আসে, যার সঙ্গে নিঃস্বার্থভাবে কিছুটা সময় কাটানো যায়, গল্প করা যায়, আড্ডা দেয়া যায়- তাহলে খারাপ কি? কিন্তু এই সমাজ পরিবার কীভাবে নেবে সেই বন্ধুত্ব? বন্ধুত্বের কি কোন কাল, সময়, বয়স বা গণ্ডি আছে? ঠিক এই প্রশ্নের প্রেক্ষাপট ধরে গণ্ডি ছাড়ানো বন্ধুত্বের গল্পই ‘গণ্ডি’।

এদিকে পরিচালক ফাখরুল আরেফীন খানও জানান ছবির মুক্তির তারিখ। তিনি বলেন, ‘অপেক্ষার পালা শেষ। সামনে মাসের ৭ তারিখ মুক্তি পাবে ‘গণ্ডি’। ছবিটি নিয়ে আমরা অনেক আশাবাদী। একটু ভিন্নধর্মী বন্ধুত্বের গল্প নিয়ে খুবই কমন একটি সামাজিক বাঁধাকে তুলে ধরেছি। পরিবারের অটুট বন্ধন প্রধান্য পেয়েছে ছবিতে। পরিবারের সবাইকে নিয়ে দেখার মত ছবি ‘গণ্ডি’। তাই সপরিবারে হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল।’

সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও এই ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন কলকাতার শুভাশীষ ভৌমিক, পায়েল মুখার্জি, বাংলাদেশের মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজাসহ অনেকে। গড়াই ফিল্মস প্রযোজিত ‘গণ্ডি’র আবহসংগীত করেছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীত ব্যাক্তিত ¡দেবজ্যোতি মিশ্র।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :