অল্পে রক্ষা পেলেন হুইপ স্বপন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৭ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৩৯

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন আওয়ামী লীগের এই কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। পরে তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনার শিকার হন সংসদ সদস্য স্বপন। দুর্ঘটনায় তার গানম্যান ডিএসবির সহকারী উপ-পরিদর্শক কামাল হোসেন ও প্রাইভেটকারের চালক মনজুর হোসেন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হুইপ স্বপন বৃহস্পতিবার সকালে রাজশাহী বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকারে করে জয়পুরহাট যাচ্ছিলেন। ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাকে বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে হুইপ স্বপনসহ তিনজন আহত হন।

প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থবোধ করলেও জয়পুরহাটে না গিয়ে রাজশাহীর উদ্দেশে তিনি মান্দা ত্যাগ করেন।

সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন, ইউএনও আব্দুল হালিম, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারও মোবাইলফোনে হুইপ স্বপনের খোঁজখবর নেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান জানান, আহত হুইপ মহোদয়সহ তার গানম্যান ও চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসায় সুস্থ হবার পর তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

পরে মান্দা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হুইপ স্বপন বলেন,‘দুর্ঘটনায় আমি বাম হাত ও বাম পায়ে চোট পেয়েছি। চিকিৎসা নেয়ার পর এখন সুস্থ রয়েছি। জয়পুরহাটে না গিয়ে আমি এখন ঢাকায় ফিরে যাব।’

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ট্রাক্টর চালক রাজু আহমেদকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :