ভালোবাসা দিবসে ‘সিঙ্গেল সোসাইটি’র শোভাযাত্রা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৫

‘প্রেম করব না, টেনশন নিবো না’ স্লোগানকে সামনে রেখে নোয়াখালীতে শোভাযাত্রা ও টিস্যু বিতরণ করেছে জেলা সিঙ্গেল সোসাইটি (এনডিএসএস)। কর্মসূচির আওতায় একাধিক প্রেমে যুক্তদের প্রলয়লীলা দেখা মাত্র বাকি প্রেমিক বা প্রেমিকার কাছে সংবাদ পাঠানো, হাতেনাতে ধরা খাওয়ার প্রক্রিয়া সম্পন্ন করা, একাধিক সম্পর্কে যুক্তদের সিঙ্গেল করার জন্য যুপোপযোগী ব্যবস্থা করা। 

শুক্রবার বিকালে পৌর পার্ক ও তৎসংলগ্ন এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা। এছাড়াও জুমার নামাজের পর প্রেমে আসক্ত তরুণ সমাজের মঙ্গল কামনা ও তাদের সুপথে আসার জন্য বিশেষ মোনাজাত করা হয়েছে। 

কর্মসূচিতে প্রেমবিরোধী অবস্থানের কারণ জানাতে গিয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মুনীম ফয়সাল বলেন, প্রেম সার্বজনীন একটি ব্যাপার। ¯্রফে ১৪ ফেব্রুয়ারি প্রেম দেখাতে হবে কেন? প্রেম সময়-কাল ভেদে চলে না। তাছাড়া ১৪ ফেব্রুয়ারিতে মিঙ্গেল কাপলরা যেভাবে পার্কে সময় কাটানোর নাম করে শো-অফ করে এতে আমাদের জ্বলে। সেই জ্বলনি থেকেই এই আয়োজন।  

সংগঠনের জেলা কমিটির প্রধান উপদেষ্টা সৈয়দ ইমরান হোসাইন ও জেলা সভাপতি আল আমিন চৌধুরী রাফসান কর্মসূচি পালনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে ভবিষ্যতেও এধরনের কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা করেন। ১৪ ফেব্রুয়ারি সিঙ্গেল শোভাযাত্রা ও লিফলেট বিতরণ কর্মসূচির উপলক্ষে ৫১সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। 

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :