তাহিরপুরে যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২০, ২২:৫১

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া উদ্দিনের উপর একই ইউনিয়নের ছাত্রদল সভাপতি দ্বীল মোহাম্মদ তার দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

সোমবার সকালে যুবলীগ সভাপতি জিয়া উদ্দিনের উপর হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আনোয়ারপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিকে আহত যুবলীগ সভাপতির ছোট ভাই বিল্লাল মিয়া রবিবার রাতে তাহিরপুর থানায় ইউনিয়ন ছাত্রদল সভাপতিসহ ১১ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যা ৬টায় বালিজুরি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন বাড়ি যাওয়ার পথে দক্ষিণকুল গ্রামের স্কুলের সামনে পরিকল্পিতভাবে হামলা চালায় ইউনিয়ন ছাত্রদল সভাপতি দ্বীল মোহাম্মদ, জাকারিয়া, কিবরিয়া, তৌফিক, বাদশা, জুয়েল, সুহেল, আলম ও আতাউর। তারা দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে মাটিতে ফেলে রেখে যায়।

পরে পথচারীরা জিয়া উদ্দিনকে আহত অবস্থায় উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। আহত জিয়া উদ্দিন সুনামগঞ্জ সদর হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করলে সকাল থেকেই পুলিশ আনোয়ারপুর বাজারে অবস্থান করছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ ঘটনার ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :