আগুনে পুড়ল তিন পরিবারের ঘর

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২০, ২১:২১

ফরিদপুরের আলফাডাঙ্গায় আগুনে পুড়ে তিনটি পরিবারের বসতঘরসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে শহীদুল শেখ (৩৬) নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার পানাইল পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে ১০ লাখ টাকার ক্ষতি সংগঠিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- ওই এলাকার শহীদুল শেখ, জাফর শেখ ও এনামুল শেখ।

এলাকা সূত্রে জানা গেছে, ওই এলাকার শহীদুল শেখের বসতঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে কোনো কিছু বুঝে ওঠার আগেই এ আগুন বাড়ির জাফর শেখ ও এনামুল শেখের বসতঘরে ছড়িয়ে পড়ে। পরে বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুনে ওই তিনটি পরিবারের বাড়ি-ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র, কাপড়চোপড়, তৈজসপত্র, নগদ টাকাসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। ভয়াবহ আগুনের কবল থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের পরনের কাপড় ছাড়া কোনো কিছুই রক্ষা পায়নি। আগুনের সঠিক কোন কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে অনুমান করা হয়েছে।

এ সময় শহীদুল শেখ তার বসতঘর থেকে মোটরসাইকেল বের করতে চেষ্টা করলে আগুনে আহত হন। পরবর্তীতে শহীদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান।

আহত শহীদুলের খোঁজ নিতে হাসপাতালে যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন। এসময় তারা ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে উপজেলা প্রশাসন থেকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :