কুড়িগ্রামে স্ত্রী খুনের অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১৯:৪৮

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্ত্রী খুনের অভিযোগে স্বামী বেলাল হোসেন (৫২)কে আটক করেছে পুলিশ। রবিবার বিকালে নাসিমা বেগমের মরদেহ বাড়ির পেছনের খালে পাওয়া যায়। পরে মৃতের ভাইয়ের মামলার পর ওই রাতেই বেলাল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে মৃতের লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়।

উপজেলার শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামের বেলাল হোসেনের সাথে পাথরডুবী ইউনিয়নের বাঁশজানি গ্রামের মৃত: আব্দুর রহমানের কন্যা নাসিমা বেগমের প্রায় ২৮ বছর আগে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ২২ বছরের এক মানসিক প্রতিবন্ধী পুত্র রয়েছে। রবিবার বিকালে এলাকাবাসী বাড়ির পেছনে খালে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কী কারণে নাসিমা বেগমকে হত্যা করা হয়েছে- তা জানা যায়নি। তবে রাতেই নিহতের ভাই আব্দুল হাকিম বাদী হয়ে স্বামী বেলাল হোসেনকে আসামি করে হত্যা মামলা করলে পুলিশ তাকে রাতেই গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ওসি আতিয়ার রহমান জানান, প্রাথমিক তদন্তে মৃতদেহের গলায় এবং ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :