হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১৬:২১

কিশোরগঞ্জের হাওরবেষ্টিত অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আরজু মিয়া (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে মাছ ধরার জন্য স্যালোমেশিন দিয়ে একটি ডোবার পানি সেচ করে রাখেন আরজু মিয়া ও একই এলাকার এখলাছের লোকজন। সন্ধ্যা হয়ে যাওয়ায় সোমবার মাছ ধরতে পারেননি তারা। কিন্তু ওই রাতের যেকোনো সময় এলাকার কয়েকজন লোক ডোবার মাছ ধরে নিয়ে যায়। মঙ্গলবার সকালে আরজু মিয়া ও এখলাছের লোকজন মাছ ধরার বিষয়ে জিজ্ঞেস করতে গেলে আকছির, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আরজু মিয়াসহ তাদের লোকজনের ওপর হামলা করে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই আরজু মিয়া মারা যান। এ ঘটনায় আরো চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

ঘটনাস্থল থেকে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা জানান, আরজু মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :