ব্যবসায়ীর দুই পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ২০:২০

গোপালগঞ্জের কাশিয়ানীতে পুরোনো শক্রতাকে কেন্দ্র করে থানা থেকে বাড়ি ফেরার পথে লিটু সরদার (৫০) নামে এক ব্যবসায়ীর দুই পায়ের রগ কেটে এবং এলোপাথাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার সাথে থাকা প্রতিবেশী মঞ্জু শেখ (৬০) নামে আরো একজন আহত হন।

বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের সাজাইল বাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে।

মারাত্মক আহত লিটু সরদার উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। তিনি সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করেন। অপর আহত মঞ্জু শেখের বাড়ি একই গ্রামে।

আহত লিটু সরদারের ভাই মুরাদ সরদার জানান, কয়েক দিন আগে গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদার এবং একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের সাথে মনোমালিন্যের ঘটনা ঘটে। এ ঘটনার জেরে আহত লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে তারা।

এ বিষয় নিয়ে বিকালে কাশিয়ানী থানার ওসির সাথে দেখা করে কাশিয়ানী থানা থেকে বাড়ি ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ।

তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ৩০ থেকে ৩৫ সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

এ সময় লিটু সরদারকে এলোপাথাড়ি কুপিয়ে ও দুই পায়ের রগ কেটে এবং প্রতিবেশী মঞ্জু শেখকে বেধড়ক পিটিয়ে ফেলে রেখে চলে যায়।

পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে।

কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকার একটি মারামারির বিষয় নিয়ে আমার সাথে দেখা করতে থানায় এসেছিলেন লিটু সরদারসহ দুইজন। বাড়ি ফেরার পথে তাদের উপর হামলার ঘটনা ঘটেছে। খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :