বলিউড অভিনেত্রীরা কে কোন গাড়িতে চড়েন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ১৭:৪৮

করোনাভাইরাসের থাবায় বিশ্ব অর্থনীতি বিপর্যস্ত হওয়ার পথে। এ সময় ভারতজুড়ে চলছে লকডাউন। লকডাউনে বিলাসিতায় গা ভাসাচ্ছেন বলিউডের তারকারা। যদিওবা তারাকারা গৃহবন্দি জীবনযাপন করছেন। করোনাভাইরাসের বিপর্যস্ত অর্থনীতি ধাক্কা দিতে পারে যে কোন সময়। এই কঠিন সময়ে বিনোদন জগতে কিছু বিলাসিতার খবর জানতে চায় ভক্তরা। তারা কখন কোন ব্র্যান্ডের কী পরছেন, কী খাচ্ছেন— সবকিছুই তারা জানতে চায়। এ ক্ষেত্রে কোন তারকা কোন ব্র্যান্ডের বা কতো দামের গাড়ি ব্যবহার করছেন সেটিও উল্লেখযোগ্য। কয়েকজন বলিউড তারকার বিলাসবহুল গাড়ির খবর থাকছে কার কেমন কার। নতুন প্রজন্মের অভিনেত্রীরা অবশ্য কেবল তাদের চলচ্চিত্রের চরিত্র নিয়েই খুঁতখুঁতে নন, পছন্দের গাড়ির বিষয়েও যথেষ্ট নাক উঁচু তারা। এক ঝলকে দেখে নিন বলিউডের কোন অভিনেত্রীর গ্যারেজে রয়েছে কোন গাড়ি।

আলিয়া ভাট

সুন্দরী, চঞ্চল, স্টাইলিশ এবং তুখোড় অভিনেত্রী বললেই মনে আসবে আলিয়া ভাটের নাম। পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার মহেশ ভাটের কন্যা একের পর এক বিশাল ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার' দিয়ে অভিনয়ের সূচনা আলিয়ার। বহুমুখী এই অভিনেত্রীর কাছে অডিওকিউ৭, রেঞ্জ রোভার ভোগ আর বিএমডিব্লিও৭-সিরিজের গাড়ি রয়েছে।

তাপসী পান্নু

তাপসী পান্নু নিঃসন্দেহে দক্ষ অভিনেত্রী। এক দশক আগে একটি তেলেগু চলচ্চিত্র দিয়ে তিনি তার অভিনয় জীবনের সূচনা করেছিলেন। বলিউডে তাপসীর পরিচিতি স্থাপন করে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনীত ‘পিঙ্ক' চলচ্চিত্রটি। ‘থাপ্পড়' অভিনেত্রী মারসিডিজ বেঞ্চ জিএলই-এর মালিক, শুটিং এবং অনুষ্ঠানে এই গাড়ি নিয়েই যান তিনি। জন্মদিনে তিনি তার বোন শাগুনকে জিপ কম্পাস এসইউভি উপহার দিয়েছেন।

দিশা পাটানি

দিশা পাটানি অন্যতম জনপ্রিয় বি-টাউন ডিভা। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘মালং' সিনেমায় আদিত্য রায় কাপুর, অনিল কাপুর এবং কুণাল খেমুর সঙ্গে। দিশা এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করে বলিউডে পা রাখেন। এই অভিনেত্রী একটি মারসিডিজ বেঞ্চ ই-ক্লাস-এর মালিক। বহু অনুষ্ঠানে এই গাড়ি চড়েই হাজির হয়েছেন দিশা। বিলাসবহুল সেডান ছাড়াও তার গ্যারেজে রয়েছে রেঞ্জ রোভার স্পোর্টস।