চলতি বছরে বলিউড তারকাদের যেসব পোস্ট ভাইরাল হয়েছে

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১২:১২

চলতি বছরের এক চতুর্থাংশ সময় শেষ হয়েছে। এই সময়ের মধ্যে বলিউডে ঘটেছে নানা ঘটনা। সেসব নিয়ে পোস্ট করেছেন তারকরা। গত তিন মাসে বলিউড তারকাদের যেসব পোস্ট ভাইরাল হয়েছে এখানে তারই কিছু উল্লেখ করা হলো-

শ্রুতি হাসানের প্লাস্টিক সার্জারি

প্লাস্টিক সার্জারি করা নিয়ে নেটিজেনদের সমালোচানার মুখে পড়েন অভিনেত্রী শ্রুতি হাসান। তারপরই তিনি নিজেই একথা জানিয়ে একটি পোস্ট করেন সামাজিক মাধ্যমে। সেই পোস্টটি ভাইরাল হয়। পোস্টে শ্রুতি লেখেন, ‘হ্যাঁ আমি ঠোঁট-নাকে প্লাস্টিক সার্জারি করেছি। এবং তাই নিয়ে একটুও লজ্জিত নই! আমার জীবন। আমার শরীর। আমার চোখ-মুখ-নাক। সেটা বদলাব না, যা ছিল তাই-ই থাকবে ঠিক করব আমি। অন্যেরা বলার কে’ ‘আমার শরীর নিয়ে কাটাছেঁড়া বা যা খুশি করার অধিকার আমার আছে। আমি কী করব না করব সেটা অন্যে ঠিক করে দেবে! কেন?’ ।

নিজেরই দুটো ছবি শেয়ারসহ তিনি আরো বলেন, ‘কাউকে নিয়ে মন্তব্য করা খুব সোজা। তার পরিশ্রম, কষ্ট কারোর চোখে পড়ে না! তিনি রোজ যেভাবে পরিবর্তনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করছেন অনেকেই সেটা পারবেন কিনা সন্দেহ। তাই বাক্যবাণে না বিঁধে, অযথা মন্তব্য না করে মুখ বন্ধ রাখাই বুদ্ধিমানের কাজ।’

গর্ভভাড়া নিয়ে শিল্পা শেঠির মা হওয়া

বলিউড তারকা শিল্পা শেঠি মা হয়েছেন। দীর্ঘদিন পর সারোগেসির মাধ্যমে শিল্পা ও রাজ দম্পতির কোলজুড়ে গত ১৫ ফেব্রুয়ারি এসেছে কন্যা সন্তান। নিজের ইনস্টাগ্রাম থেকে সদ্যজাতের এক ছবি শেয়ার করে এই খবর দিয়েছেন শিল্পা। কন্যার নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রা।

তিনি লিখেন, ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য— সমিশা শেট্টি কুন্দ্রা।

সেই পোস্টে সমিশা কথার অর্থও জানিয়েছেন শিল্পা। তিনি লিখেছেন, সংস্কৃতে ‘সা’ কথার অর্থ কিছু পাওয়া। এবং ‘মিশা’ একটি রুশ শব্দ যার অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশা কথার অর্থ ‘ভগবানের মতো কাউকে পাওয়া’।

প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস এর ভিডিওই ভিকি-ক্যাটরিনার হলি খেলার দৃশ্য

মার্চের ৭ তারিখে হলিতে মাতে ভারতীয়রা। এসময় প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে হলিতে মাতেন স্বামী নিক জোনাস। সেই ঘটনার ভিডিও করেন তিনি। কিন্তু তার ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ক্যাটরিনা ও ভিকি কৌশলকে একসঙ্গে নাচতে দেখা যায়। এরপরই সেটি ভাইরাল হয়ে যায়। ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক চলছে বলে গুঞ্জন রয়েছে।

কনিকা কাপুরের করোনা পজেটিভ

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই দেন বলিউডের বেবি ডল খ্যাত শিল্পী কনিকা কাপুর। তারপরই সেটি ভাইরাল হয়ে যায়। এছাড়া তিনি বিদেশ থেকে এসে কোয়ারেন্টাইনে না থেকে একাধিক অনুষ্ঠানে যাওয়ার জন্য সমালোচনার মুখে পড়েন। মামলাও হয়েছে তার বিরুদ্ধে।

সালমান খানের ভাতিজার মৃত্যু

সম্প্রতি হঠাৎ করে মৃত্যুবরণ করেন সালমান খানের ভাতিজা আবদুল্লাহ খান (৩৮)। সালমান খান সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে এই তথ্য জানান। তারপরই ভক্তকূল ওই পোস্টে ঝাপিয়ে পড়ে।

সালমান খানের পারিবারিক আড্ডা থেকে শুরু করে নানা অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা যেত আবদুল্লাহকে। 'দাবাং' তারকা সালমানকে ব্যক্তিগতভাবে পছন্দও করতেন আবদুল্লাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই সালমানের সঙ্গে ছবি পোস্ট করতেন তিনি। আব্দুল্লাহর অকাল মৃত্যুর পর মুষড়ে পড়েন সালমান। ভাতিজার সাথে নিজের একটি ছবি পোস্ট করে শোকাহত সালমান লিখেন, সবসময় ভালোবেসে যাবো।

কারিনার ইনস্টাগ্রাম যাত্রা

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে যাত্রা শুরু করেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। মার্চের প্রথম সপ্তাহে তিনি আকর্ষণীয় একটি ছবি পোস্ট করে নিজের ইনস্টাগ্রাম যাত্রার খবর দেন। তারপরই সেটি ভাইরাল হয়।

ঢাকা টাইমস/০৫এপ্রিল/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :