করোনা মোকাবিলায় বিরামহীন ছুটছেন সিংড়ার ইউএনও

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০২০, ১৬:০৬ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০, ১৫:৫৯

করোনা পরিস্থিতি মোকাবিলায় আন্তরিকতার সঙ্গে বিরামহীন কাজ করে যাচ্ছেন সিংড়ার ইউএনও নাসরিন বানু। জনগণকে সচেতন করা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করণ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের পাশাপাশি নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে সরকারি খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন তিনি।

৩৩৩ এর ফোন কল পেলেই তিনি দরিদ্র মানুষদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন শুকনো খাবার, চাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী। এছাড়াও অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল উদ্ধারসহ অপরাধীদের সাজার আওতায় এনেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু জানান, করোনাভাইরাস প্রতিরোধে মূল চ্যালেঞ্জ হলো হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা। উপজেলায় তা নিশ্চিত করা হয়েছে। জনগণকে সচেতন করতে তার অফিশিয়াল ফেইসবুক পেজেও বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। এছাড়া সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। পুলিশের সহযোগিতায় মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধ করা হচ্ছে।

তিনি আরও জানান, কর্মহীন দরিদ্রদের ঘরে খাবার পৌঁছাতে সাধ্যমত চেষ্টা করছেন তিনি। এছাড়া খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণে অনিয়মসহ বিভিন্ন অনিয়মের খোঁজ রাখতে প্রতিনিয়তই তাকে মাঠে থাকতে হচ্ছে।

ঢাকাটাইমস/১১এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :