চিকিৎসকসহ আরো ১০ জনের করোনা শনাক্ত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ২২:০১

কুমিল্লায় নতুন করে আরও ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে চিকিৎসক ও নারী রয়েছে। এ নিয়ে কুমিল্লায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৬ জনে পৌঁছেছে। একদিনে আক্রান্তের মধ্যে জেলার বুড়িচংয়ে একজন, তিতাসে একজন, হোমনায় একজন, দাউদকান্দিতে তিনজন, চান্দিনায় তিনজন ও চৌদ্দগ্রামে একজন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বুধবার ৩২টি নমুনা পরীক্ষার ফলাফলে নতুন ১০ জনের পজেটিভ হলেও ২২টি নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

আক্রান্তের তথ্য নিশ্চিত করে সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান জানান, দাউদকান্দির বিটেশ্বর ইউনিয়নের তিনপাড়া, বরকোটা ও পাঁচগাছিয়ার শ্রী রায়েরচর গ্রামে নারায়ণগঞ্জ থেকে আসা তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন নতুন করে। এদের মধ্যে দুইজন নারী ও একজন পুরুষ।

এছাড়া চান্দিনায় জননী মেডিক্যাল সেন্টারের এমবিবিএস পাস করা এক তরুণ চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলার দত্ত ডায়গনস্টিক সেন্টারের এক্সরে টেকনোলজিস্ট এবং মহারংয়ে একজন আক্রান্ত হয়েছেন। তিনি গত জানুয়ারিতে সৌদি থেকে দেশে আসেন।

সংক্রমণ প্রতিরোধে জেলা সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, নতুন করে জেলার চৌদ্দগ্রামের পৌর এলাকার চান্দিশকড়ায়, বরুড়ার খোশবাস ইউনিয়নের কেমতলী গ্রামে এবং হোমনায় একজন করে আক্রান্ত হয়েছেন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :