সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকার আহ্বান

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ২৩:০২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, দেশে এখন করোনাভাইরাস মহামারি দুর্যোগ চলছে। এখন মানুষের পাশে মানুষ থাকা দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের মানুষের পাশে আছেন। আমরাও সমাজসেবক হিসেবে বা রাজনীতিবিদ হিসেবে যার যার সামর্থ্য অনুযায়ী যদি মানুষের পাশে থাকতে পারি তাহলে মানুষের কষ্ট অনেকটা কমে আসবে।

শুক্রবার চট্টগ্রামের সদরঘাটে ইমাম-মুয়াজ্জিনদের উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান এবং এলাকাবাসীর মাঝে ইফতার ও উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু যুব ছাত্র ঐক্য পরিষদের আয়োজনে সংগঠনের আহ্বায়ক খলিলুর রহমান নাহিদের সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন হয়।

রেজাউল করিম চৌধুরী বলেন, এখন কাজ কর্ম বন্ধ হয়ে যাওয়ায় মানুষের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। তাই এই মুহূর্তে মানবিক দৃষ্টিকোণ থেকে সাহায্য সহযোগিতা করে যাওয়া নৈতিক দায়িত্ব বলে মনে করি।

এ সময় সবাইকে বার বার সাবান পা‌নি দি‌য়ে ভালো করে হাত প‌রিস্কার ও প্র‌য়োজ‌নে হ্যান্ড গ্লাবস ব্যবহারের পরামর্শ দি‌য়ে তিনি ব‌লেন, দ্রুত সংক্রমণশীল এ ক‌রোনাভাইরাসের সংক্রমণ রোধ কর‌তে আমা‌দের‌কে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকা‌রের স্বাস্থ্যবি‌ধি ক‌ঠোরভা‌বে অনুশীলন কর‌তে হ‌বে।

এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ইবনে সালাউদ্দিন, আতাউল্লাহ চৌধুরী, নীলু নাগ, ওরারিস আলী খান, মো. আলমগীর, মাসুদুর রহমান মাসুদ. এনামুল হক মিলন, সাজ্জাদ হোসেন, জাহেদ আহম্মেদ চৌধুরী, আসাদুজ্জামান মণি, জাফর উকবাল, আজিজুর রহমান, আশিকুন নবী চৌধুরী, এস.এম.করিম, আবু তারেক রণি, শাহরিয়ার, ফয়সাল সাব্বির, নুর আবসার তানভীর, আশরাফুল আরিফ, মো. তানভীর ও আল আমিনসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :