ঘর পোড়া কৃষকের পাশে ইউপি চেয়ারম্যান বাবুল

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ১২:৪৩

সিরাজগঞ্জের তাড়াশে আগুনে বসতঘর, অটোভ্যান, আসবাবপত্রসহ ধান ও চাল পুড়ে ছাই হয়ে গেছে। এ খবর পেয়ে সেই বাড়িতে ছুটে যান তাড়াশ সদর চেয়ারম্যান বাবুল শেখ। আগুনে পোড়া নিঃস্ব হয়ে যাওয়া পরিবারের পাশে দাঁড়ান ও আর্থিক সহযোগিতা করেন চেয়ারম্যান বাবুল শেখ।

ঘটনাটি ঘটেছে,সোমবার ভোরে উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া হরিনাম পুকুরপাড়ার সেরাজুল ইসলাম সরকারের বাড়িতে। আগুনে ওই কৃষকের একটি ঘর, আসবাবপত্র, ধান, চাল ও একটি অটোভ্যান পুড়ে যায়।

তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ জানান, ঈদের দিনে এমন একটা দুর্ঘটনা, ওই পরিবারের ঈদ আনন্দকে বিষাদে পরিণত করে দিল। খবর পেয়ে ঈদের নামাজ শেষে কৃষক সেরাজুল ইসলামের বাড়িতে যাই। সবকিছু পুড়ে গেছে এবং সেই সাথে সকল আনন্দ মাটি হয়ে গেছে। সব মিলিয়ে ক্ষয়ক্ষতির পরিমাণও প্রায় দুই লক্ষ টাকা। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ টাকা তুলে দেই। সেই সাথে অটোভ্যান কিনে দেয়ার প্রতিশ্রুতি দেন চেয়ারম্যান।

তাড়াশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, ভোরে আগুনের খবর পেয়ে একটি ইউনিট গিয়ে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

(ঢাকাটাইমস/২৫মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :