বাসে অচেতন হওয়া নারীকে বাড়ি পৌঁছে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২০, ২১:০৫

বাসে হঠাৎ অজ্ঞান হয়ে যান এক নারী যাত্রী। করোনাভাইরসের আতংকে মানুষজন তাকে বাসস্ট্যান্ডে ফেলে যান। খবর পেয়ে তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে বাড়ি পৌঁছে দেয় পুলিশ। ওই নারীর নাম আরজিনা আক্তার। গত শনিবার নারায়ণগঞ্জ থেকে নিজের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার অলিপুরা গ্রামে যাওয়ার পথে অচেতন হন তিনি।

সোমবার সন্ধ্যায় পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাসের মধ্যে হঠাৎ করে অজ্ঞান হয়ে পড়ায় করোনা রোগী সন্দেহে এক নারীকে বাসস্যান্ডে রেখে যাওয়ার পর তাকে উদ্ধার করে সুচিকিৎসার ব্যবস্থা করেছে নরসিংদী জেলা পুলিশ পুলিশের ব্যবস্থাপনায় চিকিৎসা দেওয়ার পর ওই নারী সুস্থ হয়ে উঠলে তাকে বাড়িও পৌঁছে দিয়েছে পুলিশ ।

গত শনিবার আরজিনা আক্তার নামের এক নারী নারায়নগঞ্জ থেকে নিজের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার অলিপুরা গ্রামে যাওয়ার সময় হঠাৎ করে বাসের মধ্যে অজ্ঞান হয়ে পড়েন। কিন্তু বাসের লোকজন তাকে করোনা রোগী সন্দেহ করে অজ্ঞান অবস্থায় মাধবদী বাসস্ট্যান্ডে নামিয়ে রেখে চলে যান।

এক নারীকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেও আশপাশের লোকজন কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি। একপর্যায়ে এক ব্যক্তি জরুরি সেবা সার্ভিস ৯৯৯ লাইনে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে দ্রুত পাশ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় সেখানে ওই নারীকে জরুরি চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি জ্ঞান ফিরে পান। হাসপাতালে থেকে ওই নারীকে সুস্থ ঘোষণার পর ওষুধপত্র ও হালকা খাবারসহ ওই নারীকে তার গ্রামের বাড়ি পৌঁছে দিয়েছে পুলিশ।

ঢাকাটাইমস/২২ জুন/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :