চিরনিদ্রায় শায়িত সাংবাদিক আনিস দাদু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২০, ১৫:২১ | প্রকাশিত : ২৭ জুন ২০২০, ১৪:৩২

চিরনিদ্রায় শায়িত হলেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক মো. আনিসুর রহমান হাওলাদার। সহকর্মী থেকে শুরু করে সবার কাছে তিনি পরিচিত ছিলেন আনিস দাদু হিসেবে। শনিবার সকালে সুবিদখালী সরকারি হাইস্কুল মাঠে জানাজা শেষে তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পদাধিকার বলে পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম পিজিএফ, ঢাকার সদস্য ছিলেন আনিসুর। সদালাপী, সজ্জন মানুষ হিসেবে পরিচিত এই গণমাধ্যমকর্মীর বিদায়ে শোকাহত তার দীর্ঘদিনের সহকর্মীরা। উপজেলার সর্বস্তরের মানুষের মধ্যে বিরাজ করছে শোকের ছায়া।

সাংবাদিক আনিসুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজিএফ) ঢাকার সভাপতি আ স ম জাকির হোসাইন ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল।

মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাব, ঢাকাস্থ মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ফোরাম, মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স ওয়েব, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক জানিয়েছে।

শুক্রবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিন ছেলে ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন প্রবীণ এই সাংবাদিক।

এক শোক বার্তায় তারা বলেন, করোনাভাইরাসের সংক্রমণকালীন দেশ ও জাতির এই সংকটময় মূহূর্তে একজন কলম সৈনিক চলে গেলেন। মির্জাগঞ্জের সংবাদকর্মীরা হারালো একজন অভিভাবককে। যা সাংবাদিক সমাজের জন্য অপূরণীয় ক্ষতি।

(ঢাকাটাইমস/২৭জুন/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :