দিনাজপুরে করোনার উপসর্গে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২০, ২৩:৪৯

করোনার উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার একজনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন-দুদকের এক স্টাফ এবং পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের এক নার্সসহ করোনায় আজ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৯ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত সংখ্যা এখন ৮০৮ জন।

বীরগঞ্জ উপজেলার গোলাম কিবরিয়া (৪৯) নামে একব্যক্তি করোনার উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেছেন। ৪/৫ দিন ধরে জ্বর-সর্দি-কাশি এবং গলাব্যথায় ভুগছিলেন তিনি। সোমবার তিনি হাসপাতালে ভর্তি হন। আজ তার করোনাব পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে নমুনা দেয়া হয়। কিন্ত, বিকালেই তার মৃত্যু হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘণ্টায় দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন-দুদকের ডাটা এন্টি স্টাফ আরিফুল ইসলাম (২৫) ও পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফ নার্সসহ জেলায় নতুন করে করোনায় আরো ১৯ জন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন, সিভিল সার্জন আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ৭৪টি নমুনা পরীক্ষা করে ১৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। অন্যদিকে ঢাকা থেকে পরীক্ষাকৃত আরও ৫টি রিপোর্ট এসেছে পজিটিভ। জেলায় আজ নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৯ জন। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর সদরে ১১ জন, নবাবগঞ্জে ৫ জন, পার্বতীপুরে ২ জন এবং বীরগঞ্জে একজন রয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৮০৮ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৫ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৯ জনের।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :