পরিবারে করোনার থাবা, আইসোলেশনে সৌরভ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০২০, ১৫:৪৭ | প্রকাশিত : ১৬ জুলাই ২০২০, ১৫:৪৩

ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির পরিবারে আগেই পড়েছিল করোনার থাবা। আক্রান্ত হয়েছিলেন সৌরভের বৌদিসহ তিন আত্মীয়। আবার করোনা হানা দিয়েছে সৌরভের ঘরে। আক্রান্ত হয়েছেন বড় ভাই স্নেহাশিস গাঙ্গুলি। সতর্কতা মেনে সৌরভ নিজেও আইসোলেশনে আছে।

গত কয়েকদিন ধরেই জ্বর ছিল স্নেহাশিসের। ৯৯-১০০ ডিগ্রি ফারেনহাইট থাকছিল তাপমাত্রা। বুধবার তার লালারস পরীক্ষা করা হয়। রাতের দিকে তার রিপোর্ট পজিটিভ আসে। তার পর তাকে ভর্তি করা হয় এক হাসপাতালে। জানা গিয়েছে ফের তার লালারসের নমুনা পরীক্ষা করে দেখা হবে।

তবে এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই জন্মদিন ছিল সৌরভের। সেখানে পরিবারের সকল সদস্যই ছিলেন উপস্থিত। দেখা হচ্ছে, সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন, সেটাও।

এর আগে স্নেহাশিসের স্ত্রী ও তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তার রিপোর্ট এল পজিটিভ।

স্নেহাশিসের করোনা হওয়ার ফলে কোয়ারেন্টাইনে যাচ্ছেন তার সংস্পর্শে আসা সিএবি সচিব অভিষেক ডালমিয়াও। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘হ্যাঁ, আমিও আগামী কয়েকদিন প্রটোকল মেনে কোয়ারেন্টাইনে থাকছি।’

(ঢাকাটাইমস/১৬ ‍জুলাই/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :