দেশে এন্ট্রি লেভেলের ফোন আনল শাওমি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২০, ২০:০২

শাওমি দেশের বাজারে উন্মোচন করেছে নতুন ফোন ‘রেডমি ৯এ’। ফোনটি চলতি মাসে দেশে আনা রেডমি ৯ সিরিজের দ্বিতীয় ফোন। এন্ট্রি লেভেলের স্মার্টফোন হিসেবে এতে থাকছে শক্তিশালী চিপসেট এবং প্রিমিয়াম সব ফিচার।

নতুন এই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির বড় আকৃতির ডট ড্রপ ডিসপ্লে, যা আপনাকে এক অন্যরকম অভিজ্ঞতা দেবে। ব্যবহারকারীকে দীর্ঘক্ষণ নির্ঝঞ্জাটে ব্যবহার করে সন্তুষ্ট করতে ফোনটিতে আরও থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি।

রেডমি ৯এ ডিভাইসে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ অক্টা-কোর গেমিং চিপসেট, যা ব্যবহারকারীকে দিনভর একটা ভালো অপারেটিং অভিজ্ঞতা দেবে। এতে থাকা এআই-অপ্টিমাইজড ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় যেকোনো অবস্থায়ই দ্রুত ও সহজেই পরিষ্কার ছবি তোলা সম্ভব।

শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, উল্লেখযোগ্য স্মার্টফোন অভিজ্ঞতা সবার কাছে সহজলভ্য করাই আমাদের লক্ষ্য । সাশ্রয়ীমূল্যে শাওমির রেডমি ৯এ স্মার্টফোনটি ৫০০০এমএএইচ ব্যাটারি এবং ৬.৫৩ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লের সাথে প্রত্যাশিত পারফরম্যান্স নিশ্চিত করবে। আমাদের বিশ্বাস রেডমি ৯এ ডিভাইসে থাকা হার্ডওয়্যার এবং সফটওয়্যারে মি ফ্যান এবং গ্রাহকরা খুব সন্তুষ্ট হবে। আমরা গ্রাহকদের জন্য রেডমি পরিবার থেকে সেরা ফোনটিই তুলে দেবার প্রত্যাশা করি।

রেডমি ৯এ বাংলাদেশে গ্রানাইট গ্রে, পিকক গ্রিন, স্কাই ব্লু এই তিন রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ২৪ জুলাই ২০২০ থেকে শাওমির অথোরাইজড মি স্টোর এবং রিটেইল পার্টনার স্টোরে ফোনটি ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজে পাওয়া যাবে। রেডমি ৯এ ফোনটির দাম ৯ হাজার ৯৯৯ টাকা।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :