জেরেমির বিরুদ্ধে ধর্ষণের আরও ১৩ অভিযোগ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ১১:২০

আমেরিকার সাবেক পর্ন তারকা রন জেরেমির বিরুদ্ধে আরও ১৩ জন নারীর ওপর যৌন সহিংসতা চালানোর অভিযোগ আনা হয়েছে। যাদের মধ্যে মাত্র ১৩ বছরের এক কিশোরীও রয়েছে। লস অ্যাঞ্জেলসের সরকারি আইনজীবীরা এই তথ্য জানিয়েছেন। তারা বলেছেন, ২০০৪ সালের দিকে এই যৌন সহিংসতার ঘটনা ঘটেছে।

জেরেমির বিরুদ্ধে ওঠা নতুন অভিযোগের মধ্যে রয়েছে ১৩ জন নারীর ওপর অন্তত ২০ বার ধর্ষণ এবং যৌন হামলা। ভুক্তভোগীদের বয়স হবে ১৫ থেকে ৫৪ বছর। এসব অভিযোগ প্রমাণিত হলে ২৫০ বছর পর্যন্ত সাজা হতে পারে এই পর্ন তারকার। তবে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন জেরেমি।

৬৭ বছর বয়সী পর্ন তারকা জেরেমির বিরুদ্ধে এর আগে ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মধ্যে চারজন নারীকে ধর্ষণ ও হামলার অভিযোগ উঠেছিল। তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল যে, তিনি ২৫ ও ৩০ বছর বয়সী দুইজন নারীকে ধর্ষণ করেছেন। এছাড়া আরও ৩৩ ও ৪৬ বছরের আরও দুজন নারীর ওপর হামলা করেছেন।

সেই সময় এসব অভিযোগ নাকচ করে জেরেমির আইনজীবী বলেছিলেন যে, তার মক্কেল ‘চার হাজারের বেশি নারীর উপপতি’ এবং ‘নারীরাই তার প্রতি নিজেদেরকে বিলিয়ে দেয়।’

২০১৭ সালে রোলিং স্টোন নামে একটি ম্যাগাজিন প্রতিবেদন প্রকাশ করে যে, জেরেমির বিরুদ্ধে অনেক নারী যৌন অসদাচরণের অভিযোগ এনেছেন। যার মধ্যে রয়েছে আপত্তিকর স্পর্শ, ডিজিটাল মাধ্যমে যৌন হয়রানি এবং যৌন হামলা। তবে ম্যাগাজিনকে জেরেমি বলেছিলেন, ‘তিনি কখনোই কাউকে ধর্ষণ করেননি।’

পর্নোগ্রাফির জগতে রন জেরেমি খুব বড় একটি নাম। চার দশক ধরে তিনি ১৭০০’র বেশি পর্ন ছবিতে অভিনয় করেছেন। সবচেয়ে বেশি পর্নোগ্রাফিতে অভিনয় করার জন্য গিনেজ বুকের রেকর্ডে তার নামও উঠেছে। ২০০১ সালে তাকে নিয়ে একটি তথ্যচিত্রও নির্মিত হয়।

ঢাকাটাইমস/০১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :