জীবনের গল্প ‘ইচ্ছে দহন’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৬

জামশেদ একজন নারী পাচারকারী। নানা কৌশলে গ্রাম এবং অন্য শহর থেকে দালালের মাধ্যমে নারীদের ঢাকায় এনে সে পাচার করে। এক পর্যায়ে তার চোখ পড়ে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার উপর। অন্তরা নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী জামশেদকে বিয়ে করতে হয় অন্তরাকে।

তবে কাবিননামা থেকে বিয়ে সবই ছিল সাজানো। বিয়ের পর সুখ নেই অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই বিয়ের গল্পটি সাজানো হয়। বিষয়টি অন্তরা বুঝতে পারে। একদিন কাকডাকা ভোরে সে বাড়ি থেকে পালিয়ে যায়। আচমকা উবার চালক জোসেফের গাড়ির উপর এসে পড়ে সে। ঘটে মারাত্নক দুর্ঘটনা।

এভাবেই চলতে থাকে আসাদুজ্জামান সোহেগের রচনায় ও জনপ্রিয় নাট্য পরিচালক দীপু হাজরার পরিচালনায় নাটক ‘ইচ্ছে দহন’। সম্প্রতি আমিন বাজারের মধুমতি মডেল টাউনে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে জামশেদ চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। অন্তরা চরিত্রে সালহা খানম নাদিয়া এবং উবার চালক চরিত্রে রয়েছেন আব্দুন নূর সজল।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম ও আনিকা আফরিন। বিটুএ ভিশন প্রযোজিত নাটকটি খুব শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :