তাড়াশে কোটি টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৪

সিরাজগঞ্জের তাড়াশে চাকরি দেয়ার নামে শত শত বেকারের কাছ থেকে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়া, জায়গা জমি জবরদখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মিজানুর রহমান নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে তাড়াশ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য দেন রেজাউল করিম, মাহমুদা পারভীন, নজরুল ইসলাম, সাইদুর ইসলাম, রিতা খাতুন, আব্দুল মান্নান, মো. শফিকুল ইসলাম, নজরুল ইসলাম ও আল মাহমুদ খন্দকার প্রমুখ।

বক্তারা এ সময় শতাধিক ভুক্তভোগীর কাছ থেকে চাকরি দেয়ার নামে নেয়া ১০ কোটি টাকা ফেরত এবং মিজানুর রহমানের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

ভুক্তভোগীদের দেয়া তথ্যানুযায়ী জানা গেছে, উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী সুলতানা খাতুনকে কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার নামে নয় লাখ ৯৩ হাজার টাকা, তাড়াশ উপজলার ঘরগ্রামের মৃত খৈমুদ্দীন কাছে থেকে ছয় লাখ ৫০ হাজার টাকা নিয়েছেন মিজানুর রহমান।এছাড়াও তিনি দীর্ঘ সময় ধরে সরকারি চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে জনপ্রতি ১০ থেকে ১৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

মিজানুর রহমান সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে। এ ব্যাপারে জানতে মিজানুর রহমানকে ফোন করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, ২০১৯ সালে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্র সরবরাহের অভিযোগে মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছিল রাজশাহী পুলিশ।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :