তমালের ‘হোম ডেলিভারি’তে শাওন-স্বর্ণলতা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৫১
অভিনেতা-নির্মাতা তমাল মাহবুবের সেলফিতে অভিনেতা শাওন ও স্বর্ণলতা

অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই নাটক নির্মাণ করেন অভিনেতা তমাল মাহবুব। তারই ধারাবাহিকতায় এবার তিনি নির্মাণ করলেন একক নাটক ‘হোম ডেলিভারি’। এর গল্প লিখেছেন আরিফুর রহমান নিয়াজ। এর নির্বাহী প্রযোজক নাজমুল রনি, প্রযোজক রফিকুল ইসলাম।

এই নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা সৈয়দ জামান শাওন ও স্বর্ণলতা। প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। এছাড়া বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন পীরজাদা হারুন, রেশমী জান্নাত রুপু ও সুরমী।

এদিকে পরিচালনার পাশাপাশি নাটকের একটি বিশেষ চরিত্রে তমাল মাহবুব অভিনয়ও করেছেন। নাটকের কাহিনি সম্পর্কে তিনি বলেন, শাওন এলাকায় হোম ডেলিভারির ব্যবসা করে। স্বর্ণলতা একদিন তার কাছে কাচের চুড়ির অর্ডার করে। সেখান থেকেই পরিচয়। এরপর ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা।

তবে এই নাটকের শেষটা অন্য নাটকগুলোর মতো নয় বলে দাবি করেন তমাল মাহবুব। তিনি জানান, আমার এই কথার প্রমাণ দর্শকরা নাটকটি দেখলেই বুঝতে পারবেন।

তিনি আরও বলেন, ‘ক্যামেরার সামনে-পেছনে দুই জায়গাতেই আমি কাজ করতে চাই। ক্যামেরার পেছনে কাজ না করলে আসলে এই মানুষগুলোর কষ্ট বোঝা যায় না। সেই জায়গা থেকেই কাজ করতে চাই।’ নাটকটি খুব শিগগির নাগরিক টিভিতে প্রচার হবে বলেও জানান তমাল।

ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :