কামরাঙ্গীচরে অটোচাপায় শিশু নিহত, চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২০, ১৫:৪৩

রাজধানীর কামরাঙ্গীচর থানার কোম্পানিঘাট এলাকায় বেড়িবাঁধের উপরে অটোবাইকের চাপায় এক শিশু নিহত হয়েছে। তার নাম রাব্বি। বয়স সাত বছর।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীচর থানার কোম্পানিঘাট এলাকার ম্যাটাডোর কোম্পানির সামনের বেড়িবাঁধের উপরে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কামরাঙ্গীচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোস্তাফিজুর রহমান।

প্রত্যক্ষদর্শী মো. খোকন জানান, কামরাঙ্গীচর থানার সেকশন এলাকা থেকে অটো গাড়িটি মোহাম্মদপুরের দিকে যাচ্ছিল। এ সময় কোম্পানিঘাট ম্যাটাডোরের সামনে শিশুটি রাস্তা পার হওয়ার সময় অটোর সামনে পড়ে যায়। অটোচালক গাড়িটি থামানোর চেষ্টা করলে সেটি উল্টে যায়। পরে শিশুটি গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

স্থানীয়রা জানান, অটোগাড়ির চালক নেশাগ্রস্ত ছিল। সে প্রায় ওই এলাকায় গিয়ে নেশা করে।

কামরাঙ্গীচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঢাকাটাইমসকে বলেন, নিহত শিশুর পরিচয় পাওয়া গেছে। তার নাম রাব্বি। ৭ বছর বয়স। শিশুটির মা বাসা-বাড়িতে কাজ করে। বাবা দিন মজুর। তাদের বাসা ঘটনাস্থলের আশেপাশেই। সকাল ১০টার দিকে দৌড় দিয়ে রাস্তা পাড় হওয়ার সময় অটো এসে ধাক্কায় দিলে ঘটনাস্থলেই শিশুর মৃত্যু হয়। অটোচালক মো. হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে এবং গাড়িটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :