সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১৯:২৪

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ ফ্লাটে মিথ্যা গুজব ছড়িয়ে ব্যাপকহারে সশস্ত্র সন্ত্রাসীদের হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ ।

রবিবার এক বিবৃতিতে বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ওই সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন। একই সঙ্গে পুলিশের দায়িত্বশীল সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানান।

নেতৃবৃন্দ এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর গুজব ছড়িয়ে উত্তরায় সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় উদ্দেশ্যপ্রণোদিত হামলার ঘটনায় স্থানীয় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তির বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় এক নারীসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়েছেন থানার ওসি নূরে আলম সিদ্দীক।

ওসি বলেন, মামলায় গুজব ছড়িয়ে পরিস্থিতি অস্থিতিশীল করার পাশাপাশি পুলিশের কাজে বাধা, পুলিশের উপর হামলা, বাসা এবং গাড়ি ভাঙচুর ও অবৈধ সমাবেশের অভিযোগ আনা হয়েছে।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :