দিনাজপুর আ.লীগ নেতা ইমাম চৌধুরী সস্ত্রীক করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ১৬:৩৩ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৫:৪৩

দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী এবং তার সহধর্মিণী বেগম জিনাত আরা মিলি চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিশেষ ব্যবস্থাপনায় তারা উভয়ে নিজ বাসভবনে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা করোনার মহাদুর্যোগ মোকাবেলায় গঠিত ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা। তিনি জানান, রবিবার নমুনা পরীক্ষার মাধ্যমে আজিজুল ইমাম চৌধুরী এবং তার সহধর্মিণী বেগম জিনাত আরা মিলি চৌধুরী করোনা পজেটিভ নিশ্চিত হয়েছেন।

আজিজুল ইমাম দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুখপাত্রের দায়িত্বে রয়েছেন। এছাড়াও তিনি দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান, দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য, হাশের মোহাম্মদ চৌধুরী অটোরাইস মিলের স্বত্বাধিকারী।

জেলার প্রতিষ্ঠিত শিল্পপতি আজিজুল ইমাম জেলার বেশকিছু সামাজিক-সাহিত্য-সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। তার স্ত্রী বেগম মিলি চৌধুরীও দিনাজপুরে একজন বিশিষ্ট নারী নেত্রী। তিনি জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক এবং জেলা কারাগারের বেসরকারি পরিদর্শকসহ জেলার বেশকিছু সামাজিক-সাহিত্য-সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন।

দিনাজপুর রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে বেশ নিবেদিত প্রাণ এই আজিজুল দম্পতি। বর্তমানে তারা দুজনই সুস্থ আছেন এবং সবার কাছে দোয়া কামনা করেছেন বলে জানিয়েছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এবং জেলা করোনার মহাদুর্যোগ মোকাবিলায় গঠিত ত্রাণ পরিচালনা কমিটির সদস্য সচিব ফারুকুজ্জামান মাইকেল।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :