টি-২০ বিশ্বকাপ খেলতে ভারতের ভিসার নিশ্চয়তা চায় পিসিবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ১৪:৩৪

ভারত–পাকিস্তান দুই দেশের রাজনৈতিক সম্পর্ক যে পর্যায়ে এখন রয়েছে তাতে ২০২১ সালের টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণের জন্য ভারতের ভিসা পাওয়া নিয়ে এখন থেকে উদ্বিগ্ন পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভারতে আয়োজিত ২০২১ সালের টি–২০ বিশ্বকাপে অংশগ্রহণের জন্য ভিসার ব্যাপারে আইসিসির কাছ থেকে নিশ্চয়তা চায় পিসিবি। শুধু তাই নয়, আগামী ডিসেম্বর–জানুয়ারি পর্যন্ত সময়সীমা বেঁধে দিয়েছে পিসিবি।

করোনাভাইরাসের কারণে ২০২০ সালের টি-২০ বিশ্বকাপ স্থগিত হয়ে গিয়েছে। আর তাই আইসিসির নতুন সূচি অনুযায়ী পরপর দু’‌বছর হবে দুটি টি–২০ বিশ্বকাপ। ২০২১ সালে অক্টোবর-নভেম্বর মাসে ভারতের মাটিতে বসবে টি-২০ বিশ্বকাপের আসর। পরের বছর একই সময়ে অস্ট্রেলিয়ায় বসবে আরও একটি টি-২০ বিশ্বকাপের আসর।

এখন ভারতে আয়োজিত বিশ্বকাপে অংশ নিতে পাকিস্তানি ক্রিকেটারদের ভিসা জটিলতার আশঙ্কায় পিসিবি। আর তাই ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার কাছে নিশ্চয়তা চাইছে বলে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন পিসিবির চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‌আমরা আইসিসির কাছ থেকে আশ্বাস চেয়েছি, আমাদের ক্রিকেটারদের ভিসা পাওয়ার বিষয়ে। বিসিসিআইয়ের সঙ্গে এই নিয়ে আলোচনা করবে আইসিসি। কারণ ভিসার নির্দেশ এবং নিশ্চয়তা দেবে ভারত সরকার।’‌

(ঢাকাটাইমস/২০ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :