সাতক্ষীরায় চার খুন: আরও তিনজন গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ০৮:৩২ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ০৮:২৮
নিহত দম্পতি ও তাদের দুই সন্তান। ছবি-সংগৃহীত

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ঘরের ভেতরে একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে সিআইডি। এ নিয়ে চাঞ্চল্যকর ওই হত্যাকাণ্ডের ঘটনায় মোট চারজনকে গ্রেপ্তার করলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সাতক্ষীরা সিআইডির বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- কলারোয়া উপজেলার খলসি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুর রাজ্জাক, আবুল কাশেমের ছেলে আব্দুল মালেক এবং একই গ্রামের আসাদুল ইসলাম। এদের মধ্যে রাজ্জাক ও মালেক নিহত শাহিনুর রহমানের প্রতিবেশী এবং আসাদুল নিহত শাহিনুরের হ্যাচারির কর্মচারী।

গত ১৫ অক্টোবর ভোরে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে একই পরিবারের চারজনকে গলাকেটে হত্যা করা হয়। তারা হলেন শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহী এবং মেয়ে তাসনিম সুলতানা। তবে ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের চার মাস বয়সী শিশু কন্যা মারিয়া সুলতানা।

এ ঘটনায় সেদিন রাতেই শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কারও নাম উল্লেখ না করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলামকে। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোট ভাই রায়হানুল, আব্দুস সামাদের ছেলে আব্দুর রাজ্জাক ও সামছুদ্দিন সরদারের ছেলে আসাদুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ছেড়ে দেওয়া হয় রাজ্জাক ও আসাদুলকে।

গত সোমবার রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি অফিসে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে আসা হয়।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :