আগের চেয়েও বড় ব্যবধানে জিতব: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১১:১১ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১০:৩৫

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের চেয়েও বড় ব্যবধানে জিতবেন বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, আগের চেয়েও বড় ব্যবধানে তার ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বীকে হারাতে পারবেন। মার্কিন যুক্তরাষ্ট্রে পরিচালিত সবকটি জনমত জরিপ যখন আসন্ন নির্বাচনে ট্রাম্পের হেরে যাওয়ার ইঙ্গিত দিচ্ছে তখন এ দাবি করলেন তিনি।

ট্রাম্প গতকাল পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনি জনসভায় নিজ সমর্থকদের এই বলে আশ্বাস দেন যে, ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনকে তিনি অনেক বড় ব্যবধানে পরাজিত করতে যাচ্ছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

জনসভায় দেয়া বক্তৃতায় মার্কিন প্রেসিডেন্ট তার প্রতিদ্বন্দ্বী বাইডেনকে আবারও তীব্র ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন, ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে বাইডেন জয়ী হলে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রকে একটি সমাজতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করবেন।

নিজের শাসনামলের সাফল্য তুলে ধরতে গিয়ে ট্রাম্প দাবি করেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যুক্তরাষ্ট্রের অর্থনীতির যে মারাত্মক ক্ষতি হয়েছিল তা তিনি ছয় মাসের ব্যবধানে পুষিয়ে দিয়েছেন। যুক্তরাষ্ট্রের অর্থনীতিতে চাঙ্গাভাব ফিরে এসেছে বলে ট্রাম্প দাবি করেন।

ঢাকা টাইমস/২২অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :