যশোরে ভৈরব নদে কাঠ ব্যবসায়ীর গলাকাটা লাশ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০, ১৮:৪১

যশোর সদর উপজেলার চুড়ামনকাঠির ভৈরব নদ থেকে গোলাম মোস্তফা (৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়নের সরদার বাগডাঙ্গা গ্রামের মৃত পাচু মণ্ডলের ছেলে। কাঠের লগ ও সাইজ কিনে বিভিন্ন স’মিলে বিক্রি করতেন তিনি।

নিহতের ছোট ছেলে হাবিবুর রহমান ও জামাই মেহেদি হাসান সজীব জানান, যশোর সদর উপজেলার খোঁজারহাট গ্রামের বসুর কাছে পাওনা দুই লাখ টাকা আনার জন্য বাড়ি থেকে বের হন। রাত ১২টাও বাড়ি ফিরে না আসায় তার মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। ওই সময় বিভিন্ন জায়গায় খোঁজ করলেও পাওয়া যায়নি।

রবিবার সকালে ভৈরব নদে এক কৃষক মূলা পরিষ্কার করার জন্য গেলে একটি হাত দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। তার পিতা কোন রাজনীতি দলের সাথে জড়িত ছিল না। কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে ছেলে হাবিবুর রহমান নিশ্চিত করতে পারেনি।

চুড়ামনকাঠি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না জানান, শনিবার রাতে পাওনা আদায়ের কথা বলে তিনি বাড়ি থেকে বের হয়েছেন। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেনি।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সকালে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

যশোর গোয়েন্দা পুলিশের ওসি মাজহারুল ইসলাম জানান, হত্যাকারী শনাক্ত ও আটকের জন্য চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :