জয়পুরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে অনুদানের চেক বিতরণ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২০, ১৯:০৫

জয়পুরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

এসময় জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে ৮০টি পরিবারের মাঝে এককালীন অনুদান হিসাবে চার লাখ টাকার চেক ও স্বেচ্ছাসেবী ৩২টি সংগঠনের মাঝে ছয় লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের ভিশন হচ্ছে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের পেছনে রেখে দেশের উন্নয়ন নয়। তাই সরকার সব জাতিগোষ্ঠীর উন্নয়নেই সমান গুরুত্ব দিয়ে বিভিন্ন কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন করছে।’

এসময় আরও বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক ইমাম হাসিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গোলাম হক্কানী, জয়পুরহাট লাইব্রেরি ও ক্লাবের সাধারণ সম্পাদক রাজা চৌধুরী, বেসরকারি উন্নয়ন সংস্থা জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নুরুল আমিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :