কক্সবাজারে আড়াই কোটি টাকার ইয়াবাসহ দুজন আটক

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২০, ১৬:২৫

কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৩ হাজার ৯৩০টি ইয়াবাসহ দুইজন ইয়াবা কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। জব্দকৃত ইয়াবার দাম প্রায় দুই কোটি ৬৯ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার সন্ধ্যা ৭টায় রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ির জলপরী সেতু এলাকায় এবং রাত ৯টায় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭টায় রামু দক্ষিণ মিঠাছড়ির চেইন্দা জলপরী সেতুর উত্তর পাশের এলাকায় অভিযান চালানো হয়। সেখানকার উখিয়া রাজাপালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরগাহ বিল এলাকার মৃত সোনা আলির ছেলে নুরুল আলমকে(৩১) আটক করা হয়। এসময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৮ হাজার ৫৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অন্য দিকে একইদিন রাত ৯টায় চেইন্দা বাজারের মনির আহম্মদ সওদাগরের দোকানের সামনে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে কুতুপালং লম্বাশিয়া ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের রুস্তম আলীর ছেলে আলী আহম্মদকে(৩২) আটক করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার ৩৮০টি ইয়াবা জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত