অবহেলায় নষ্ট হচ্ছে ২০ লাখ টাকার রোড রোলার

আশিকুর রহমান, কালিয়াকৈর (গাজীপুর)
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০২০, ১৪:০০ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২০, ১৩:৪৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা এলজিইডি অফিসের অবহেলায় ২০ লাখ টাকার একটি রোড রোলার মেশিন নষ্ট হয়ে যাচ্ছে। কাজ শেষ হওয়ার এক বছর পরও রোলারটি নির্দিষ্ট স্থানে স্থানান্তর করা হয়নি।

জানা গেছে, প্রায় এক বছর আগে উপজেলার শ্রীফলতলী ইউনিয়নের গুঠুড়ি গ্রামের এক কি.মি. একটি রাস্তার নির্মাণ কাজ সম্পন্ন করে এলজিইডি বিভাগ। রাস্তাটিতে সমতলের জন্য একটি রোলার নেওয়া হয় উপজেলা এলজিইডি অফিস থেকে।

স্থানীয়রা জানান, বর্ষাকাল আসার আগে বারবার এলজিইডি অফিসে ফোন করে জানানো হলেও এলজিইডি কর্মকর্তারা এ বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি। পুরো বর্ষাকালজুড়ে ওই মেশিনটি পানির নিচে তলিয়ে ছিল। দীর্ঘদিনের অবহেলায় রোড রোলারের কিছু অংশ মাটির নিচে চাপা পড়ে গেছে। এদিকে রোলারটি বছর জুড়ে রাস্তার উপরে থাকায় স্থানীয়দের চলাচলে ভোগান্তি হচ্ছে বলেও অভিযোগ এলাকাবাসীর।

এ ব্যাপারে স্থানীয় ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন টুটুল বলেন, এভাবে অবহেলায় পরে থেকে সরকারি দামি সম্পদ নষ্ট হচ্ছে। আমি নিজেও ফোন করে বলেছি। তবুও তারা ব্যবস্থা নেয়নি।

উপজেলা এলজিইডি কর্মকর্তা সাজ্জাদ কবীর বলেন, পানিতে ওই যন্ত্র নষ্ট হওয়ার তেমন কিছু নেই। তারপরও খুব শিগগির ওটা সরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :