এলচের বিপক্ষে বার্সার সহজ জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ১৩:৫১ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ০৯:০২

স্প্যানিশ লা-লিগায় ছন্দে ফিরিছে বার্সেলোনা। পুচকে এলচেকে ২-০ গোল ব্যবধানে হারানোর মাধ্যমে লিগে টানা চতুর্থ জয় তুলে নেয় দলটি। এ জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠে এসেছে রোনাল্ড কোমানের শিষ্যরা। গতকাল ম্যাচে দলের হয়ে একটি করে গোল করেন ডি ইয়ং এবং রিকি পুস।

ম্যাচের শুরুতে থেকে মাঠে দাপুটে ফুটবল খেলছিল বার্সেলোনা। তবে দীর্ঘক্ষণ গোলের দেখা পাচ্ছিল না শিরোপা প্রত্যাশী ক্লাবটি। অতপর মাহেন্দ্রক্ষণ আসে প্রথমার্ধের ৩৯ মিনিটে।

বাঁ দিক থেকে মার্টিন ব্রাথওয়েট ডি-বক্সে আতোয়ান গ্রিজমানকে লক্ষ্য করে ক্রস বাড়ান, সেটাই ঠেকাতে গিয়ে ডিফেন্ডার দিয়েগো গনসালেসের বাড়ানো পায়ে লেগে বল প্রায় গোললাইন পেরিয়েই গিয়েছিল। একেবারে শেষ মুহূর্তে বলে পা লাগান ডি ইয়ং।

খেলা শেষ হওয়া ঠিক আগে পেদ্রির বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নামা পুস স্কোরলাইন ২-০ করেন। ৮৯তম মিনিটে ডান দিকের বাইলাইনের কাছ থেকে ডি ইয়ংয়ের বাড়ানো ক্রসে লাফিয়ে হেডে জয় নিশ্চিত করেন তরুণ স্প্যানিশ মিডফিল্ডার।

১৯ ম্যাচে ১১ জয় ও চার ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে বার্সেলোনা। ৩ পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। আর পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সংগ্রহ ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :