খাবারে চেতনানাশক মিশিয়ে চুরি

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২১, ২১:৩৩

ময়মনসিংহের গফরগাঁওয়ে খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে পরিবারের সকল সদস্যকে অজ্ঞান করে চুরি করেছে দুর্বৃত্তরা। গফরগাঁও পৌর শহরের শিলাসী বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তদের চেতনানাশকে পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান স্বপন মিয়া (৩০), স্ত্রী খাদিজা আক্তার ইমা (২৫) ও ইমার বোন সুমা আক্তার (২১) অজ্ঞান হয়ে পড়েন ।

পুলিশ ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, ইলেকট্রিশিয়ান স্বপন মিয়ার পরিবার বাঁশতলা এলাকায় ব্যাংকার বাবুলের বাসার তৃতীয় তলায় ভাড়া থাকেন। গত সোমবার রাত ১১টার দিকে স্বপন মিয়ার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। এর আগে রাতের কোনো এক সময় দুর্বুত্ত চক্র কৌশলে রান্নাঘরের জানালা দিয়ে তাদের খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে রেখেছিল। ফলে তারা সবাই অচেতন হয়ে পড়েন। পরে দুর্বৃত্ত চক্র রান্নাঘরের গ্রিল কেটে ঘরের প্রবেশ করে স্টিলের আলমারি খুলে ১ ভরি স্বর্নালংকার ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়।

মঙ্গলবার দুপুরে গৃহবধূ ইমা চেতনা কিছুটা ফিরে পেয়ে মোবাইল ফোনে ঘটনাটি পরিচিতজনদের জানায়। পরিচিতজনরা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই পরিবারকে থানায় লিখিত অভিযোগ করতে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :