যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২১, ২২:৫২

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। নিহত দুই নারীর মধ্যে একজনের বয়স ৫০ বছর ও অপরজনের বয়স ৬০ বছর। এছাড়া নিহত হয়েছেন সাগর হোসেন (১৮) নামে এক মোটরমিস্ত্রি। তিনি চৌগাছা উপজেলার আফরা গ্রামের কোরবান আলীর ছেলে।

আহত আশিককে (১৯) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের ওয়াদুদ আলীর ছেলে।

বুধবার বিকালে যশোর শহরতলীর মুড়লি ও ঝিকরগাছা উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগরের দাদা মোবারক আলী জানান, যশোর শহরের রেল রোডে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করত সাগর। মঙ্গলবার আশিক নামে এক বন্ধুকে নিয়ে সে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামে মামা বাড়ি যায়। সেখান থেকে বুধবার সকালে ফেরার পথে মুড়লি মোড়ে বিপরীতমুখী একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাগর ও আশিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকাল পাঁচটার দিকে সাগর মারা যায়।

এদিকে যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ছুটিপুর সড়কের মোহাম্মাদপুরে একটি ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা অজ্ঞাত দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সসন্ধ্যায় ওই দুই নারী মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :