চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২১, ২০:১৯

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গণকা বিদিরপুর এলাকায় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে দুই শিশু গুরুতর আহত হয়েছে। সোমবার বিকাল ৫টার দিকে বিদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিশুরা হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গণকা বিদিরপুর মহল্লার আশরাফুল হক বাবুর দুই মেয়ে মহরমী আক্তার মায়া (১১) ও মারিয়া খাতুন (২)।

আহত দুই শিশুর মা জানান, দুই বোন বিকালে পোশাক পরে খেলার উদ্দেশ্যে বাইরে যায়। পরে তারা লাল রংয়ের একটি বস্তু দেখতে পেয়ে খেলা শুরু করে। হঠাৎ ওই বস্তুটি হাত থেকে মাটিতে পড়লে বস্তুটি বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে গিয়ে দেখি দুই মেয়ে গুরুতর আহত হয়ে পড়ে আছে।

চিকিৎসার জন্য তাদেরকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক নাহিদ আহমেদ ওই দুই শিশুর অবস্থার অবনতি দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ককটেল বিস্ফোরণের ঘটনা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিগত কয়েকদিন থেকে আলীনগর ও গণকা বিদিরপুর এলাকায় বেশ কয়েকবার ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। কে বা কারা এই ককটেল রেখে গেছে তা জানা যায়নি। তবে এলাকায় তল্লাশি করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :