ডিরেক্টরস গিল্ডের নেতৃত্বে সালাউদ্দিন লাভলু ও সাগর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০০ | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:৫৫

উৎসবমুখর পরিবেশে এফডিসিতে শুক্রবার হয়ে গেল টেলিভিশন নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নির্বাচন। সেখানে সভাপতি পদে জয় পেয়েছেন নির্মাতা ও অভিনেতা সালাউদ্দিন লাভলু। তিনি পেয়েছেন ১৭০ ভোট। এই নিয়ে দ্বিতীয়বার ডিরেক্টরস গিল্ডের সভাপতি হলেন সালাউদ্দিন লাভলু।

অন্যদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নির্মাতা এস এম কামরুজ্জামান সাগর। তিনিও পেয়েছেন ১৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১ ভোট। অর্থাৎ, মাত্র ৯ ভোটের ব্যবধানে সাগরের কাছে হেরেছেন তিনি।

এদিকে সভাপতি পদে সালাউদ্দিন লাভলুর নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হিরা পেয়েছেন ১৪৯ ভোট। আরেক প্রতিদ্বন্দ্বী জনপ্রিয় নির্মাতা দীপু হাজরা পেয়েছেন মাত্র ১২ ভোট। সুতরাং আগামী নির্বাচন পর্যন্ত ডিরেক্টরস গিল্ডের নেতৃত্বে থাকবেন সালাউদ্দিন লাভলু ও কামরুজ্জামান সাগর।

অন্যান্য পদে জয় পেয়েছেন পিকলু চৌধুরী ও ফিরোজ খান (যুগ্ম সাধারণ সম্পাদক), ফেরারী অমিত (সাংগঠনিক সম্পাদক), সহিদউন নবী (প্রচার ও প্রকাশনা সম্পাদক), মোস্তফা মনন (প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক), আনিসুল হক ইমেল (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), নিয়াজ মাহমুদ (আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক) ও গোলাম মুক্তাদির (দপ্তর সম্পাদক)।

এবারের মোট ভোটার ছিল ৩৯৭ জন। ভোট চলে সকাল ৯টা থেকে পাঁচটা পর্যন্ত। ভোট দিয়েছেন ৩৫৯ জন। শর্ত না মানায় বাতিল হয়েছে ২৮টি ভোট। এবার নির্বাচন কমিশনার ছিলেন এস এম মহসিন। তার সঙ্গে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নরেশ ভুঁইয়া ও মাসুম রেজা।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :